বোবা
- Rupanti Rupa - অপ্রকাশিত ১৭-০৫-২০২৪

আমি পিশে মিশের মাঝামাঝি বেচে আছি.....
অনেক বিরোধ দেখি'
কাদি আবার খিল ধরা হাসিতে লুটিয়ে পড়ি!
ওরা মরে, কেউ ধর্ষিত হয়-
আমি বলি এইতো বিধির লিখন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Ahasanimran
২৭-০৭-২০১৯ ০১:১৬ মিঃ

bahhh

Shafiq
২৫-০৭-২০১৯ ২৩:৫০ মিঃ

অনেক অনেক ভালো লাগলো কবি বন্ধু Rupanti Rupa ।

EasinHowlader
২৫-০৭-২০১৯ ২৩:২১ মিঃ

এই তো বিধাতার লিখন।এই চরণ
হ্যাঁ ঠিক বলেছেন